• সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না

মাদক মামলায় সাজাপ্রাপ্ত এক নারীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ

মাদক মামলায় সাজাপ্রাপ্ত
এক নারীকে গ্রেপ্তার
করেছে ডিবি পুলিশ

# নিজস্ব প্রতিবেদক :-
মাদক মামলায় নরসিংদীর আদালতে তিন বছরের সাজাপ্রাপ্ত এক নারী কিশোরগঞ্জ শহরে গ্রেপ্তর হয়েছেন। তিনি ভৈরবের বাঁশগাড়ি গ্রামের জিল্লু মিয়ার স্ত্রী রেহেনা (৩০)। তিন বছরের সাজা মাথায় নিয়ে তিনি পলাতক ছিলেন। আজ ১৩ ডিসেম্বর বুধবার দুপুরে ডিবির এসআই নজরুল ইসলামের নেতৃত্বে রেহেনাকে কিশোরগঞ্জ শহরের কালিবাড়ি মোড় থেকে গ্রেপ্তার করা হয়। পুলিশ সুপার কার্যালয়ের মিডিয়া সেল সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা যায়, ২০১১ সালের অক্টোবর মাসে ১৪ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ রেহেনা নরসিংদীর রায়পুরা থানার পুলিশের হাতে আটক হয়েছিলেন। এ ঘটনায় দায়ের করা মামলায় ২০১৯ সালের ১০ মে নরসিংদীর আদালতে তার তিন বছরের সাজা হয়। কিন্তু রায় ঘোষণার আগেই রেহেনা জামিনে বেরিয়ে পলাতক ছিলেন। তার বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারি পরোয়ানা কিশোরগঞ্জের পুলিশ সুপারের কাছে আসলে আজ তাকে গ্রেপ্তার করে কিশোরগঞ্জের আদালতে সোপর্দ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *